asd
Monday, October 21, 2024

নোটিসঃ আমাদের সকল প্রতিনিধি পার্সোনাল একাউন্ট থেকে নিউজ পাবলিশ করে থাকে, যে-কোনো সংবাদের দায়ভার তারা নিজেরাই বহন করবে।

Home Uncategorized বাজেয়াপ্ত করে দিতে পারে জনগন শেখ হাসিনার জামানত সালাম

বাজেয়াপ্ত করে দিতে পারে জনগন শেখ হাসিনার জামানত সালাম

নারায়ণগঞ্জ জেলা ফাতেমা আক্তার মাহমুদা ইভা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান ২০২৩ অতিথির বক্তব্য বলেন। সোমবার চাষাড়াস্থ ১২ জুন বিকেল তিনটায় বাঁধন কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ সারাদেশের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ন একটা জেলা। গত ১৮ সালের নির্বাচনে দিনের ভোট রাতে দিয়ে গণতন্ত্রের কবর রচনা করেছে করেছে এই হাসিনা সরকার। ৩০ ডিসেম্বও ভোট হওয়ার কথা থাকলেও পুলিশের সহায়তায়, র‌্যাবের সহায়তায়, বিডিআরের সহায়তায় ২১৯ ডিসেম্বর মধ্যরাতে নৌকায় সিল মেরে বাক্স ভর্তি করেছে।

জাতীয় রাজণীততে নারায়ণগঞ্জের গুরুত্ব অনেক। কিন্তু ইতিপূর্বে মহানগর বিএনপির দায়িত্বে যারা ছিলেন তারা মহানগরীর আওতাধীন থানা, ওয়ার্ড ও ইউনিয়নগুলির কমিটি গঠনের বিষয়ে কোনো কাজই করে নাই।কিন্তু আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।। আমাদেরকে দায়িত্ব দেয়ার পর থেকে আমরা মহানগর বিএনপির প্রতিটি ইউনিটকে সুন্দরভাবে গড়ে তোলার লক্ষ্যে মাঠ পর্যায়ে ত্যাগী নেতাকর্মী বাছাই করেছি।তিনি বলেন,প্রতিটি ইউনিট কমিটি গঠিত হয়েছে সম্মেলনের মাধ্যমে। ইতিমধ্যেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৭টি ওয়ার্ড ও ৭টি ইউনিয়ন কমিটির সম্মেলন শেষ হয়েছে। বন্দর থানা বিএনপির সম্মেলনও শেষ হয়েছে আর আজ শেষ হবে সদর থানা বিএনপির সম্মেলন।প্রতিটি সম্মেলনে সম্পূর্ন গণতান্ত্রীক প্রকৃয়ায় নেতা নির্বাচিত করা হয়েছে। যেখানে একাধিক প্রার্থী ছিলো সেখানে ভোটের মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়েছে। শতভাগ স্বচ্ছতা রেখে আমরা একটি শক্তিশালী ইউনিট গঠনের চেষ্টা করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সকলের অক্লান্ত পরিশ্রমের ফলে।

আগামী দিনে আমার নেতা জননেতা তারেক রহমান যে আন্দোলন সংগ্রামে ডাক দিবে সে আন্দোলনে আপনারা সবাই শরিক হবে। আমি আমার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্বাস্থ্য ও তার মুক্তি দাবি করছি। ইনশাল্লাহ সরকার পতনের মাধ্যমে মুক্তি পাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ফিরে আসবে দেশের গণতন্ত্র, বীরের বেশে ফিরে আসবে আমার নেতা তারেক রহমান।
দীর্ঘ ২৭ বছর পর জমকালো আয়োজনের অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাসুদ রানা সভাপতি এবং এড. এইচ এম আনোয়ার প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।আজকের প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দদের সামনে আমরা বলতে চাই আমাদের রাজনৈতিক অভিভাবক জননেতা তারেক রহমান আমাকে ও এড. সাখাওয়াত হোসেন খানকে দিয়ে যে মহানগর বিএনপির আহবায়ক কমিটি দেয়া হয়েছে আমরা শপথ করেছি আমরা কোন পকেট কমিটি করব না।

কারো পক্ষপাতিত্ব বা পদপদবি বিক্রি করবো না। যদি কমিটি বিক্রি করি তাহলে আমাদের বাবা-মায়ের রক্ত খাই। আমরা কিন্তু সেই প্রতিশ্রুতি রক্ষা করেছি। আমরা কারো সাথে কোন স্বজনপ্রীতি করিনি। তাহলে আগামীতে আমাদের রাজনৈতিক অভিভাবক জননেতা তারেক রহমান এই ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকার পতনের লক্ষ্যে যে আন্দোলনের ডাক দিবেন সেই আন্দোলন আপনারা রাজপথে থাকবেন অথচ মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষনার পর থেকেই একটি পক্ষের প্রবল বিরোধীতার পরেও আমরা আজ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া দায়িত্ব পালনে সফলতার মুখ দেখতে পেয়েছি।

বিশেষ বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান বলেন, গত বছরের ২৩ সেপ্টেম্বর এডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আহবায়ক ও আমাকে সদস্য সচিব হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দায়িত্ব দিয়েছিল আপনারা কি সঠিক নেতৃত্ব পেয়েছিলেন।আপনারা কি আন্দোলন সংগ্রামে বিপদ-আপদে আমাদেরকে পেয়েছেন। বিগত সময়ের কমিটি থেকে বর্তমান মহানগর বিএনপির কমিটি কি শক্তিশালী কি না শক্তিশালী। যদি শক্তিশালী হয়ে থাকে তাহলে আমাদের নেতৃত্বে কি আপনার আন্দোলন সংগ্রাম করতে প্রস্তুত আছেন। আর আমরা যে কমিটিগুলো করেছি সেগুলো কি কোন পকেট কমিটি করেছি।
সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, শওকত হাসেম শকু, হাবিবুর রহমান দুলাল, মাহমুদুর রহমান, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী নুরুদ্দিন, বন্দর উপজেলা বিএনপি আহবায়ক মাজহারুল ইসলাম হিরণ, কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান, যুগ্ম আহবায়ক সাহেদ আহমেদ, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সরকার, শেখ সেলিম, নাজমুল হক, চঞ্চল মাহমুদ, লিংকন খান, আল আমিন প্রধান, মো. মহসিন, কাজী নাঈম, মহসিন উল্লাহ, সদস্য আবুল হোসেন রিপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগরসহ ৮টি ওয়ার্ড এবং দুটি ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

S M Rubel
S M Rubel
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি । মোবাইলঃ ০১৭৫৬-৯১১৯৪৬
RELATED ARTICLES

ছাত্র- জনতার আন্দোলনে পাওয়া এই স্বাধীনতাকে আমাদের ধরে রাখতে হবে —আমান উল্লাহ আমান 

প্রকাশের সময় : ঢাকা মঙ্গলবার ৬ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ,২২শে  অক্টোবর-২০২৪খ্রিস্টাব্দ,১৮ রবিউসসানি,১৪৪৬হিজরি,আপডেট   ০৯:৩০পিএম .  নাসির সিকদার কেরানীগঞ্জ( ঢাকা) প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন সাবেক...

ধনবাড়ী থানার নবাগত ওসির সাথে ধনবাড়ী উপজেলা মডেল প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

আঃ আজিজ চৌধুরী মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি। টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস এম শহিদুল্লাহ এর সাথে ধনবাড়ী উপজেলা মডেল প্রেসক্লাব এর...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ছাত্র- জনতার আন্দোলনে পাওয়া এই স্বাধীনতাকে আমাদের ধরে রাখতে হবে —আমান উল্লাহ আমান 

প্রকাশের সময় : ঢাকা মঙ্গলবার ৬ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ,২২শে  অক্টোবর-২০২৪খ্রিস্টাব্দ,১৮ রবিউসসানি,১৪৪৬হিজরি,আপডেট   ০৯:৩০পিএম .  নাসির সিকদার কেরানীগঞ্জ( ঢাকা) প্রতিনিধি : বিএনপির চেয়ারপার্সন সাবেক...

ধনবাড়ী থানার নবাগত ওসির সাথে ধনবাড়ী উপজেলা মডেল প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

আঃ আজিজ চৌধুরী মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি। টাঙ্গাইলের ধনবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস এম শহিদুল্লাহ এর সাথে ধনবাড়ী উপজেলা মডেল প্রেসক্লাব এর...

বৈষম্য ছাত্র জনতা আন্দোলনে কেরানীগঞ্জে মুক্তি পেয়েছে সাধারন ব্যবসায়ীরা 

প্রকাশের সময় : ঢাকা সোমবার ৫ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ,২১শে  অক্টোবর-২০২৪খ্রিস্টাব্দ,১৭ রবিউসসানি,১৪৪৬হিজরি,আপডেট   ০৮:৩০পিএম . নাসির সিকদার কেরাণীগঞ্জ ( ঢাকা) প্রতিনিধি :  বৈষম্য ছাত্র...

Recent Comments