সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযান: ১৪০ কেজি গাঁজা, ১৪৫ পিচ ইয়াবা ও মাদকবাহী গাড়ীসহ ৩ জন গ্রেফতার

0
279

মোহাম্মদ আলী জিন্নাহ মানিক, ক্রাইম রিপোর্টার (সিরাজগঞ্জ)

২৯ এপ্রিল শনিবার বেলা ১০.৩০ ঘটিকার সময় পুলিশ সুপারের কার্যালয় এর সামনে এক প্রেস রিলিজ অনুষ্ঠিত হয়। প্রেস রিলিজ ব্রিফ করেন জনাব মোঃ সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ রেজওয়ানুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সার্কেল, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ রওশন আলী, অফিসার ইনচার্জ, ডিবি ও এসআই(নিঃ) মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম, ডিবি, সিরাজগঞ্জ |

গত ২৮ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখে সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) এর তথ্য ও দিক-নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ সামিউল আলম, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তার সার্বিক তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ রওশন আলী, অফিসার ইনচার্জ, ডিবি ও এসআই (নিঃ) মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম, সঙ্গীয় ডিবি’র অফিসার ও ফোর্সসহ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে দুপুর ১৪.৩০ ঘটিকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন কড্ডার মোড়স্থ ঢাকা টু রংপুরগামী মহাসড়কের কড্ডা মোড়স্থ কড্ডা ফ্লাইওভার এর নিচে পাকা রাস্তার উপর ধৃত আসামী মোঃ জসিম (৩২), পিতা-মোঃ রফিকুল ইসলাম, স্থায়ী সাং-উলুরচর, থানা-সদর দক্ষিণ, জেলা-কুমিল্লা, বর্তমান সাং-নিশ্চিন্তপুর পূর্বপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-কুমিল্লা এর বহনকৃত ১ টি কালো রংয়ের RUSH জিপগাড়ী তল্লাশী চালিয়ে তার দেখানো ও সনাক্ত মতে তার ড্রাইভিং সিটের পিছনে সিটের উপর রক্ষিত ১৪০ (একশত চল্লিশ) কেজি গাঁজা উদ্ধারপূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

এছাড়াও একই দিন পৃথক একটি অভিযানে সময় ১৪.৪৫ ঘটিকায় সলংগা থানা এলাকা হতে আসামী ১। মোঃ তারেক রহমান সোহেল (২৭), পিতা-মোঃ আঃ মন্নাফ, স্থায়ী সাং-দিঘুরিয়া পূর্বপাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ, বর্তমানে হোটেল এরিস্টোকেট, হাটিকুমরুল, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ এর কর্মচারীর হেফাজত হতে ৪০ (চল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ২। মোঃ আল আমিন (২৬), পিতা-মোঃ মোশারফ হোসেন, সাং-খুঁটিগাছা মধ্যপাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ এর হেফাজত হতে ৭০ (সত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট এবং ১ নং আসামী মোঃ তারেক রহমান সোহেল(২৭) এর নিজ হাতে বাহির করে দেওয়া মতে তার কর্মস্থল সলঙ্গা থানাধীন হোটেল এরিস্টোকেট এর ৩য় তলায় বসবাসের রুমের ভিতরের শোয়ার বিছানার বালিশের নিচ হতে ৩৫ (পঁয়ত্রিশ) পিচ ইয়াবা সর্বমোট ১৪৫ (একশত পঁয়তাল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর পিসি/পিআরঃ অভিযান(১)-ধৃত আসামী মোঃ জসিম(৩২) এর বিরুদ্ধে বিভিন্ন জেলার বিভিন্ন থানায় মাদক’সহ ৭ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সার্বিক আইনানুগ প্রস্তুতি শেষে বিজ্ঞ আদালতে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে সিরাজগঞ্জ জেলা পুলিশ কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here